চলচ্চিত্র দর্শকদের মাতিয়ে রাখা সর্বশেষ জুটি শাকিব-অপু। শাকিব-অপু মানেই অন্য রকম কিছু। বিচ্ছেদের মধ্য দিয়েই এই জুটির ইতি ঘটল। এরপর থেকে আর একসঙ্গে কাজ করছেন না তারা। এমনকি কোনো অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা মিলছে না। এবার তারা মুখোমুখি হচ্ছেন।

একই দিনে প্রেক্ষাগৃহে দেখা মিলবে এ জুটির। আগামী ৪ অক্টোবর শাকিব অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে। পাশাপাশি ওইদিন অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পাচ্ছে। এতে অপুর বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির চিত্রনাট্য ও পরিচালনায় আছেন দেবাশীষ বিশ্বাস।

এদিকে, শামিম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব-ফারিয়া। শাপলা মিডিয়ার প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন, মিশা সওদাগর প্রমুখ।

দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’র দ্বিতীয় খন্ড নির্মাণ করলেন। ২০০১ সালে তার পরিচালনায় রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এতে অপু-বাপ্পি ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, হারুন কিসিঞ্জার, কাবিলা, চিকন আলী, বরদা মিঠুসহ আরো অনেকে।

প্রেমিকাকে ধ*র্ষণ করে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিল প্রেমিক

মিকাকে হোটেলে নিয়ে ধ’র্ষণের অ’ভিযোগে এক জনপ্রিয় অ’ভিনেতার গাড়ি চালককে গ্রে’ফতার করা হয়েছে। ধৃত বলিউড অ’ভিনেতার স্ত্রী’র গাড়ির চালক। সম্প্রতি অশোক নামের ওই গাড়ি চালককে আ’ট’ক করে মুম্বাই পু’লিশ। পু’লিশ সূত্রে খবর, অশোক ওই যুবতীর সঙ্গে বিবাহবহির্ভূত স’ম্পর্কে জড়িয়ে পড়েছিল। নিগৃহীত মহিলাও বিবাহিত বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

অশোক ওই যুবতীকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে হোটেলে তোলে। সেখানে গো’পন ক্যামেরা রেখে, বান্ধবীকে সে ধ’র্ষণ করে। পরে, সেই ঘনিষ্ঠতার ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। বয়ফ্রেন্ডের এই কুকী’র্তি মেয়েটি জানতে পারলে, থানায় গিয়ে এফআইআর দায়ের করেন।

আন্ধেরির ডিএল নগরের এই ঘটনায় বুধবার ধৃতকে ম্যাজেস্ট্রিট আ’দালতে পেশ করা হলে, দুইদিনের পু’লিশি হেফাজতে পাঠানো হয়। মুম্বাই পু’লিশ জানিয়েছে, ধ’র্ষণ ছাড়াও সাইবার আইনে অ’ভিযুক্তের বি’রুদ্ধে পৃথক একটি মা’মলা দায়ের হয়েছে