পাকিস্তান সফরে না যাওয়ার জন্য শ্রীলংকান ক্রিকেটারদের হুমকি দিয়েছে ভারত। যদি তারা পাকিস্তানে যায় তবে আইপিএলে তাদের অংশগ্রহণ করতে দেয়া হবে না।
ভারতের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন পাকিস্তানের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। খবর জিয়ো নিউজ উর্দূর।




মঙ্গলবার টুইটারে দেয়া এক পোস্টে তিনি বলেন, ক্রিকেটের খোঁজখবর রাখেন এমন অনেক লোক জানিয়েছেন, পাকিস্তানে এসে না খেলতে ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিরা শ্রীলংকান খেলোয়াড়দের হুমকি দিচ্ছে। শ্রীলংকান ক্রিকেটারদের হুমকি দিয়ে তারা বলেছেন, যদি তারা পাকিস্তানে খেলতে আসে তাহলে তারা যেন নিজেকে আইপিএল থেকে বিরত থাকবে বলে মনে করে নেয়।




ভারতের এমন আচরণের তীব্র সমালোচনা করে এ পাকিস্তানের এ মন্ত্রী বলেন, মহাকাশ থেকে শুরু করে ক্রিকেট সবকিছুতেই ঘৃণাচর্চা অত্যন্ত মূর্খতাসূলভ আচরণ। ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিদের এ জন্য লজ্জা পাওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।




জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ ঘোষণা
সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য একাদশ ঘোষণা করেছে বিসিবি। ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে বুধবার মাঠে নামবে জিম্বাবুয়ে।




প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত দলে রয়েছেন মূল স্কোয়াডে জায়গা পাওয়া আফিফ হোসেন, সাব্বির রহমান, ইয়াসিন মিশু, সাইফউদ্দীন।
বুধবার দুপুর ১২টায় ফতুল্লায় শুরু হবে ম্যাচটি। ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচ হবে আগামী ১৩ সেপ্টেম্বর। প্রথম দিনে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে থাকবে জিম্বাবুয়ে।




বিসিবি ঘোষিত স্কোয়াড: সাইফ হাসান, নাইম শেখ, সাব্বির রহমান, আফিফ হোসেন, ইয়াসির আলী, সাব্বির হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জাকির আলী, সাইফউদ্দীন।