জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। গানের ক্যারিয়ারে সর্বোচ্চ সফলতা পাওয়ার পাশাপাশি অভিনয়ও শুরু করেন। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও তার উপস্থিতি সবার নজর কাড়ে। সবক্ষেত্রে দর্শকের মন জয় করেছেন এই তারকা।




নতুন খবর হচ্ছে, ‘যদি একদিন’ ছবির পর আবারো সিনেমায় দেখা যাবে তাকে। সঙ্গে নতুন গানের খবরও জানিয়েছেন তিনি। নিজের ক্যারিয়ারের ১০০তম নাটকের জন্য গান করেছেন।
শিরোনাম ‘কি হতো বলে গেলে’। তাহসান খান বলেন, নতুন এ গানটি শ্রোতাদের সামনে উপহার দেবো। সবকিছু প্রস্তুত। এখন শুধু প্রকাশের জন্য অপেক্ষা। আমার ধারণা ‘আলো’, ‘প্রেমাতাল’, ‘ঈর্ষা’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘প্রেম তুমি’র মতো নতুন এ গানটিও বেঁচে থাকবে অনেক দিন। এ ছাড়া ‘যদি একদিন’ ছবির পর নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি।




তবে ছবি বা পরিচালকের নাম এখনই বলতে চাই না। খুব শিগগিরই দর্শকরা তা জানতে পারবেন। উল্লেখ্য, তাহসান খান সবশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেন। চলতি বছরের মার্চে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে তাহসানের অভিনয়ের পাশাপাশি ছবির গানগুলোও দর্শকরা বেশ পছন্দ করেন। এ সিনেমায় তাহসান খানের বিপরীতে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী অভিনয় করেন।




নাতাশা বিয়ে নিয়ে মুখ খুললেন
প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় বলিউড তারকা বরুণ ও ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালকে। পরস্পরের সঙ্গ তাঁরা বেশ ভালোভাবেই উপভোগ করছেন, তাও স্পষ্ট। কিন্তু কবে চূড়ান্ত পরিণতি পাচ্ছে তাঁদের এই সম্পর্ক, এ প্রশ্ন ঘুরেফিরে আসছিল অনেক দিন ধরেই। এবার বিয়ে নিয়ে নীরবতা ভেঙেছেন নাতাশা।




ইন্ডিয়া টিভির অনলাইন প্রতিবেদনে জানা যায়, বি-টাউনে বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে বলিউডে জল্পনা-কল্পনার কমতি নেই। আর এ বিষয়ে তাঁর নামের সঙ্গে খুব স্বাভাবিকভাবেই উচ্চারিত হচ্ছে নাতাশার নাম। এমনকি তাঁদের বিয়ের তারিখ ও অনুষ্ঠানস্থলও শিরোনাম তৈরি করেছে। তবে এত দিন নীরব থাকলেও এবার এই বিষয়ে কথা বলেছেন নাতাশা।




একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা জানান, শৈশব থেকে তিনি বরুণকে চেনেন।তাঁরা একই সঙ্গে স্কুলে যেতেন। বিশ বছর বয়স অবধি দুজনে বেস্ট ফ্রেন্ড ছিলেন। নাতাশা বলেন, আমি একবার দূরে যাওয়ার পর আমরা বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের চেয়ে বেশি কিছু। বিয়ের ব্যাপারে নাতাশা বলেন, বিয়ে অবশ্যই সম্পর্কের পরবর্তী ধাপ ও তা অবশ্যই হবে।




কিন্তু এখনই নয়। এর আগে একটি টক শোতে নাতাশার ভূয়সী প্রশংসা করলেও বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খোলেননি বরুণ। এই তারকাকে আগামীতে রেমো ডি সুজা পরিচালিত ‘ড্যান্সার থ্রি ডি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ওই ছবিতে আরো অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। বরুণ বর্তমানে বাবা ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সারা আলি খান।